হাতি নিয়ে পাবনায় আর্জেন্টিনা সমর্থকদের শোভাযাত্রা

অনলাইন ডেস্ক:
কয়েক ঘণ্টা পরই পর্দা উঠছে কাতারে ফিফা বিশ্বকাপ-২০২২ ফাইনালের। কাঙ্খিত ফাইনাল ঘিরে নিজ দলের সমর্থকদের মাঝে উন্মাদনাও বেড়েছে। ফাইনাল খেলা উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেছেন পাবনার আর্জেন্টাইন সমর্থকরা। দলকে শুভকামনা জানিয়ে আনন্দ শোভাযাত্রায় মোটরসাইকেল, প্রাইভেটকার ও হাতি নিয়ে অংশগ্রহণ করেন ভক্তরা।

রবিবার (১৮ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে পাবনার সরকারি অ্যাডওয়ার্ড কলেজ ক্যাম্পাস থেকে একটি বর্ণিল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কলেজের প্রধান গেট হয়ে, বড় ব্রিজ, আব্দুল হামিদ রোড ঘুরে আবারো কলেজের ক্যাম্পাসে এসে শেষ হয়।

শোভাযাত্রায় প্রিয় দল ও খেলোয়াড়ের জার্সি পরে উল্লাস প্রকাশ করেন সমর্থকরা। শোভাযাত্রায় বড় আকর্ষণ ছিল হাতি। হাতিকে আর্জেন্টিনার আকাশি-সাদা রঙে সাজিয়ে শোভাযাত্রায় অংশ নেওয়া হয়।

শোভাযাত্রা চলাকালে নেচে-গেয়ে বাঁশি বাজিয়ে চারপাশে উন্মাদনা ছড়িয়ে দেন। আর্জেন্টিনা, আর্জেন্টিনা, খালি মেসি, খালি মেসি- ইত্যাদি স্লোগানে মুখর করে তোলা হয় গোটা শহর।

সরকারি অ্যাডওয়ার্ড কলেজের শিক্ষার্থী ও শোভাযাত্রার আয়োজক রাফিউল ইসলাম কালের কণ্ঠকে বলেন, ‘২০১৪ সালে আর্জেন্টিনা ফাইনালে উঠেছিল, গতবারও ভালো খেলে বাদ পড়েছে। আর এবার ফাইনালে। এতে আমরা আনন্দিত। মেসির শেষ বিশ্বকাপ নিয়ে আমরা অনেক আশাবাদী। তাই ফাইনাল ঘিরে আমরা উজ্জীবিত করতে এ শোভাযাত্রার আয়োজন করেছি। ’